রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১,  ৪ আশ্বিন ১৪২৮,  Sunday, September 19, 2021


দ্যা বাংলা টাইম

আপডেট : 1 month ago

Tue, Jul 27, 2021 11:54 PM

 

পর্নোগ্রাফি মামলায় জামিন মেলেনি রাজ কুন্দ্রার

Card image cap

পর্নোগ্রাফি মামলায় জামিন পেলেন না বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। জামিনের আবেদন নামঞ্জুর করে তাঁকে আরও ১৪ দিনের জন্য জেলে পাঠিয়েছেন মুম্বাইয়ের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত।

আজ মঙ্গলবার দুপুর ১২টা ৩০ মিনিটে ভায়খোলা জেল থেকে আদালতে পৌঁছান রাজ। রাজের পক্ষ থেকে এই গ্রেপ্তারি বেআইনি দাবি করা হলেও আদালত তা মানেননি। রাজের জামিন আবেদন আদালত নাকচ করে জেলহাজতে পাঠায় আদালত। আগামী ২ সপ্তাহ রাজের ঠিকানা হবে মুম্বাইয়ের আর্থার রোড জেল। খবর অনুযায়ী, ক্রাইম ব্রাঞ্চের কাছে রাজের বিরুদ্ধে পর্নো ছবি নির্মাণ ও অ্যাপে প্রদর্শনের অভিযোগ আছে। এছাড়াও এই পর্নোগ্রাফি ব্যবসা থেকে রাজ প্রতিদিন লাখ লাখ রুপি করা সহ আরও তার বিরুদ্ধে অনেক প্রমাণ আছে। তাই পুলিশ আরও তথ্য যাচাই করার জন্য তাকে হেফাজতে রাখার আবেদন করেছিল। একই সাথে রাজের রাজ কুন্দ্রার ব্রিটেনের নাগরিকত্ব আছে। ব্রিটেনে রাজের ভগ্নিপতিও এই ব্যবসার অংশীদার বলে জানিয়েছে রাজ কুন্দ্রা। 

এর আগে শিল্পা শেঠির বাড়িতে অভিযান চালায় মুম্বাই পুলিশ। জানা গেছে, শিল্পা–রাজ কুন্দ্রার বাড়িতে পুলিশি অভিযান চালানোর সময় সবার সামনেই স্বামীর সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে যান এই বলিউড অভিনেত্রী। একপর্যায়ে তিনি কান্নায় ভেঙে পড়েন। পরিস্থিতি এমন হয় যে মুম্বাই পুলিশ হস্তক্ষেপ করতে বাধ্য হয়েছিল। এ সময় শিল্পা নিজেকে নির্দোষ দাবি করেন। তিনি পুলিশকে জানিয়েছেন যে, তিনি তাঁর স্বামীর পর্নোগ্রাফির সঙ্গে জড়িত থাকার বিষয়টি কিছুই জানেন না। আর এর সঙ্গে তিনি জড়িতও নন।

ফাইল ফটো, ইনস্টাগ্রাম।