রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১,  ৪ আশ্বিন ১৪২৮,  Sunday, September 19, 2021


দ্যা বাংলা টাইম

আপডেট : 1 month ago

Tue, Jul 27, 2021 11:34 PM

 

টানা ৬ বছরে এফডিসি'তে এবার ৬ টি গরু কোরবানি দিয়েছেন পরীমনি

Card image cap

এবার ঈদে ৬ টি পশু (গরু) কোরবানি দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি। ঈদের দিন বিকেলে এফডিসিতে কাজ করা অস্বচ্ছল মানুষদের মাঝে এই কোরবানির মাংস বিতরণ করেছেন তিনি নিজে উপস্থিত থেকে। এফডিসির আশেপাশে যারা অসচ্ছল তাদেরও মাংস বিতরণ করেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

ঈদের দিনে বুধবার বিকেল ৬টার দিকে এফডিসিতে যান পরীমনি। এফডিসির পূর্ব দিকের গেট থেকে তিনি মাংস বিতরণ করেন। প্রায় এক ঘন্টার কাছাকাছি সময় সেখানে অবস্থান করেন তিনি। সেখানে উপস্থিত সাংবাদিক সহ অনেকের সাথে কথাও বলেন এই অভিনেত্রী। স্বাস্থ্যবিধি মেনে এবং মাস্ক পরিহিত অবস্থায় তাঁকে সেখানে কোরবানির মাংস বিতরণ করতে দেখা যায়। 

এর আগে থেকেই পরীমনি ঘোষণা দিয়েছিলেন এই ঈদে এফডিসির পাশে ৬টি গরু কোরবানি দেবেন তিনি। ২০১৬ সাল থেকে তিনি কোরবানি দেওয়া শুরু করেন। এরপর টানা এফডিসিতে কোরবানি দিচ্ছেন পরীমনি। সেই ধারাবাহিকতায় ৬ বছরে এবার ৬ টি গরু কোরবানি দিলেন ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা।

এদিকে প্রকাশ পেয়েছে পরীমনির আসন্ন সিনেমা 'প্রীতিলতা'র ফার্স্টলুক। যা নিয়ে এই মুহূর্তে তিনি আছেন বেশ আলোচনায়। অনেকেই তাঁর প্রীতিলতা রুপী ফার্স্টলুক এর প্রশংসা করেছেন। ঈদের আগের দিন মঙ্গলবার রাত ৮টায় টিম প্রীতিলতা নামে ফেসবুক পেজে প্রকাশ করা হয় সিনেমাটির ফার্স্টলুক। ব্রিটিশবিরোধী আন্দোলনের শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মিত এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন পরীমনি।

ফাইল ফটো, ফেসবুক।