বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১,  ৩ আষাঢ় ১৪২৮,  Thursday, June 17, 2021


দ্যা বাংলা টাইম

আপডেট : 8 months ago

Sun, Sep 20, 2020 6:47 PM

 

বিডিপিএফ এর বাৎসরিক প্রস্তুতি সভা ২০২০  

Card image cap

নিজস্ব প্রতিবেদক, ফিনল্যান্ড

আগামী ৩১ অক্টোবর শনিবার বাংলাদেশ ডক্টরস প্লাটফর্ম ইন ফিনল্যান্ডের বাৎসরিক প্রস্তুতি সভা ২০২০ নিয়ে অদ্য শনিবার (১৯ সেপ্টম্বর) সকাল ১১ টায় 'বাংলাদেশ ডক্টরস প্লাটফর্ম ইন ফিনল্যান্ডের' (বিডিপিএফ) এর প্রোগ্রাম প্লানিং এবং কনসালটেসন সভা অনুষ্টিত হয়।   

বিডিপিএফ বাৎসরিক সভা ২০২০ কে সাফল্য মন্ডিত করার লক্ষ্যে আজকের সভায় বিডিপিএফ এর প্রোগ্রাম প্লানিং এবং কনসাল্টেসন কার্জক্রমের মূল এজেন্ডা উপস্থাপন করেন, বিডিপিএফ নির্বাহী সদস্য ড. সিপুল বড়ুয়া।

করোনাকালীন  সময় ও বর্তমান পরিস্থিতিকে প্রাধান্য দিয়ে  আজকের আলোচনায় নিম্নের বিষয়গুলোতে উপস্থিত সকল ডক্টর সদস্য একমত পোষন করেন, যা বিডিপিএফ-এর সকল সদস্যের অভিমতের প্রতিফলন বলে মনে করে বিশ্বাস করে বিডিপিএফ উপদেস্টা কমিটি এবং নির্বাহী কমিটি। 

- ৩১ অক্টোবর শনিবার, ২০২০ ইংরেজী তারিখে, অর্ধদিবস বিডিপিএফ বাৎসরিক সভা ২০২০ অনুষ্টিত হবে।

- সকল ডক্টর সদস্য আমন্ত্রিত হবে বিডিপিএফ এর ফেসবুক গ্রুপ এর মাধ্যমে, এক্ষেত্রে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা একান্তভাবে কাম্য। 

- গত এক বছরের বিডিপিএফ এর সার্বিক সম্পাদিত কাজের বিবরণ এবং আয়-ব্যয়ের হিসাব প্রদান করবেন বিডিপিএফ নির্বাহী সদস্য সচিব, ড. আশরাফুল আলম।

- বাৎসরিক সভাকে প্রাণবন্ত করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক বিডিপিএফ নির্বাহী সদস্য ড. এ এইচ এম সামসুজ্জোহা।  এক্ষেত্রে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা একান্তভাবে কাম্য। 

-  সকল  উপদেষ্টা কমিটির সদস্যগন উপস্থিত থেকে, বিডিপিএফ-এর উন্নয়ন কল্পে দিক নির্দেশনামূলক সংক্ষিপ্ত মতামত প্রদান করবেন।

- বিডিপিএফে-এর গেট টু গেদার অনুষ্ঠিত হবে অনির্ধারিত সময়ে, মানে করোনা পরিস্থিতি স্বাভাবিক হবার পরে।

- অন্যান্ন বিষয় নিয়ে আলোচনায় বিডিপিএফ-এর নির্বাহী কমিটিএর সভাপতি ড. মোঃ মঞ্জুরে মওলা বলেন, আগামী ৩ অক্টোবর শনিবার ১১ টায় ট্রেনিং এবং স্কিল ডেভলপমেন্ট প্রোগ্রাম  নিয়ে আলোচনা সভা পরিচালনা করবেন বিডিপিএফ-এর নির্বাহী সদস্য ড. পারভেজ রানা এবং ১৭ অক্টোবর শনিবার সকাল ১১টা  বিডিপিএফ-এর ২য় 'নান্দনিক আড্ডায়' জ্ঞান-ভিক্তিক  প্রেজেন্টেশন দিবেন ড. এ কে এম সাইফুল্লাহ এবং ড. ইয়াসিনুর রহমান।

সভায় যোগদানকারী সকলের সুন্দর ও সুস্বাস্থ্য কামনা এবং ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে আজকের সভার সমাপ্তি ঘোষনা করেন, প্রোগ্রাম প্লানিং এন্ড কনসাল্টেসন-এর দায়িত্ব প্রাপ্ত  বিডিপিএফ নির্বাহী সদস্য ড. শিপুল বড়ুয়া।      

 

আজকের জুম ভার্চ্যুয়াল সভায় যোগ দিয়েছিলেন ড. সাইদুল হালিম কাজী, ড. সানাউল হক, ড. আশরাফুল আলম, ড. সাকিরা হাসান, ড. শিপুল বড়ুয়া,  ড. এ এইচ এম সামসুজ্জোহা, ড. অসীম কর, ড. মাহবুব রহমান এবং ড. মোঃ মঞ্জুরে মওলা।   

google add
 
google adds
google adds