শনিবার, ২৬ নভেম্বর, ২০২২,  ১২ অগ্রহায়ণ ১৪২৯,  Saturday, November 26, 2022


দ্যা বাংলা টাইম ডেস্ক, ছবিঃ সংগৃহীত

আপডেট : 4 months ago

Wed, Jun 29, 2022 12:44 PM

 

জিয়া খান মৃত্যু মামলায় নয়া মোড়, নায়িকার মায়ের বিরুদ্ধে আদালতে সুরজ

Card image cap

সুরজ পাঞ্চোলি মুম্বইয়ের বিশেষ সিবিআই আদালতে একটি আবেদন করেছেন, এমনটাই খবর। যেখানে তিনি লিখেছেন যে, জিয়া খানের মা রাবিয়া খান বিচার বিলম্বিত করার চেষ্টা করছেন। অভিনেতা রাবিয়া খানের বিরুদ্ধে আদালতের জামিনঅযোগ্য পরোয়ানা জারি করার আবেদন করেছিলেন। তাঁর মতে, রাবিয়া সমন এড়িয়ে যাচ্ছিলেন এবং ইচ্ছাকৃতভাবে বিশেষ সিবিআই আদালতে হাজির হননি।

হাতে লেখা একটি আবেদনে লেখা ছিল,'প্রসিকিউশন মূল অভিযোগকারীকে বেশ কয়েকবার সমন পাঠিয়েছে, কিন্তু তিনি তাঁর বক্তব্য জমা দেওয়ার জন্য আদালতে হাজির হচ্ছেন না। মূল অভিযোগকারী দ্রুত বিচারের জন্য এই আদালতকে সহযোগিতা করছেন বলে মনে হচ্ছে না এবং বিচার বিলম্বিত করার জন্য এই আদালতে আসা এড়িয়ে যাচ্ছেন।'

আবেদন পত্রে আরও বলা হয়েছে যে সিবিআইয়ের বিশেষ বিচারক এএস সায়াদ সিবিআইকে সুরজ পাঞ্চোলির আবেদনের জবাব দিতে বলেছেন। আগামী ৭ জুলাই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। 

আদালত ২০২২ সালের ফেব্রুয়ারি থেকে রাবিয়াকে তাঁর জবানবন্দি দেওয়ার জন্য তলব করছে বলে জানা গেছে।এখনও পর্যন্ত, তিনি দুটি জবাব দাখিল করেছেন যে কেন তিনি লন্ডন থেকে মুম্বই আসতে পারেননি? একবার, তিনি বলেছিলেন যে তাঁর ইন্টারনেট কাজ করছে না এবং আরেকবার তিনি বলেন যে তাঁর বাড়ি বন্যায় বিপর্যস্ত।

২০১৯ সালে অভিনেত্রী জিয়া খানকে তাঁর বাসভবনে মৃত অবস্থায় পাওয়া যায় এবং তাঁর প্রেমিক সুরজ পাঞ্চোলিকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে জুহু পুলিশ গ্রেফতার করেছিল।