মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১,  ১৬ অগ্রহায়ণ ১৪২৮,  Tuesday, November 30, 2021


দ্যা বাংলা টাইম ডেস্ক

আপডেট : 1 month ago

Fri, Oct 15, 2021 1:42 AM

 

ভক্তদের তার শরীর সম্পর্কে মন্তব্য না করার জন্য অনুরোধ: জোনাহ হিল

Card image cap

অস্কার-মনোনীত অভিনেতা জোনাহ হিল বিশ্বকে জানতে চায় যে তার শরীর উপযুক্ত কথা বলার জায়গা নয়।

৩৭ বছর বয়সী এই তারকা, "দ্য উলফ অফ ওয়াল স্ট্রিট," "২১ জাম্প স্ট্রিট" এবং "সুপারবাড" সহ চলচ্চিত্রে কৌতুক অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত। বুধবার তার ভেরিফাইড ইনস্টাগ্রাম পেজে ভক্তদের জানান "এটা না" “ভালো লাগছে না" তার শরীর সম্পর্কে মন্তব্য পড়ে।

"আমি জানি আপনারা ভালো বলতে চাচ্ছেন কিন্তু আমি অনুরোধ করছি আপনারা আমার শরীর নিয়ে মন্তব্য করবেন না" তিনি তার ৩.১ মিলিয়ন অনুগামীদের কাছে লিখেছিলেন। "ভাল বা খারাপ আমি বিনয়ের সাথে আপনাকে জানাতে চাই এটি সহায়ক নয় এবং ভাল লাগছে না।"

হিল এর আগেও শরীর নিয়ে লজ্জিত হওয়ার বিষয়ে লিখেছিলেন। তার পোস্টটি সহকর্মী সেলিব্রেটিরা এবং ভক্তরা বেশ সমর্থনও দিয়েছিলেন। অনেকে তাকে সীমানা নির্ধারণের চেষ্টা করার জন্য সাধুবাদও জানিয়েছেন। হিলের বোন, অভিনেত্রী বিয়ানি ফেল্ডস্টাইন, পোস্টের জন্য তার ভাইয়ের প্রশংসা করেছেন, করতালি ইমোজি শেয়ার করেছেন।

 এই  হলিউড এ-লিস্টার তার ইন্সটাগ্রাম পোস্টে শরীর নিয়ে লজ্জিত হওয়ার তার সংগ্রাম সম্পর্কে মুখ খুললেন, প্রকাশ করলেন যে তিনি অবশেষে বয়স ৩০শের এসে নিজেকে ভালোবাসতে শিখেছেন।

ফেব্রুয়ারিতে, তিনি ডেইলি মেইল ​​প্রবন্ধের একটি স্ক্রিনশট শেয়ার করেছিলেন, যেখানে ক্যালিফোর্নিয়ার মালিবুতে সার্ফ করার পর তার ভ্যাটসুট থেকে তার পরিবর্তিত ছবিগুলি ছিল।
"আমি মনে করি না যে আমি ৩০ বছর বয়সের মাঝামাঝি এসেও আমার শার্টটি কখনও পুলে যাওয়ার সময় পুরোপুরি খুলেছি, এমকি আমার পরিবার এবং বন্ধুদের সামনেও না। সম্ভবত আমি শৈশবকালীন নিরাপত্তাহীনতায় ভুগেছি, যেখানে প্রেস এবং সাক্ষাৎকারদাতাদের দ্বারা আমার শরীর নিয়ে বছরের পর বছর উপহাসের মাধ্যমে বানানো হয়েছে। তা না হলে হয়তোবা এটা তাড়াতাড়ি ঘটত।"

আগস্টে, হিল একটি নতুন ট্যাটু উন্মোচন করেছিলেন যা শরীরের ইতিবাচকতা এবং আত্ম-প্রেমের প্রতিকী হিসেবে ব্যবহার হয়েছে।
তার পিছনে অবস্থিত নতুন কালিতে লেখা আছে, "বডি লাভ", এবং একটি ড্রয়িং রয়েছে যা ওয়াটার স্পোর্টস পোশাক কোম্পানি বডি গ্লাভসের লোগোর অনুরূপ।