বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১,  ৬ কার্তিক ১৪২৮,  Thursday, October 21, 2021


দ্যা বাংলা টাইম

আপডেট : 1 month ago

Sun, Sep 19, 2021 11:17 AM

 

বাস চাপায় নিহত সেনা সদস্য, অলৌকিকভাবে বেঁচে গেছে শিশু সন্তান

Card image cap

বগুড়ার শাজাহানপুরে শামীম আহমেদ (৩৬) নামে এক সেনা সদস্য মহাসড়ক পার হওয়ার সময় বাস চাপায় নিহত হয়েছেন।  এ সময় অলৌকিকভাবে বেঁচে গেছে তার সাত বছরের শিশুপুত্র।

গতকাল শনিবার রাত ৯টার দিকে বগুড়া ক্যান্টনমেন্টের মাঝিড়া এমপি চেকপোস্টের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

সেনা সদস্যরা বাসটিসহ চালক মোস্তফা আজাদ (৪০) ও সুপারভাইজার আমিনুল ইসলামকে (৩৮) আটক করে পুলিশে হস্তান্তর করে।

নিহত শামীম আহমেদ বগুড়া ক্যান্টনমেন্টের এফ আই ইউনিটের একজন সদস্য ছিলেন।  তিনি জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার দলভিটা গ্রামের আব্দুর রশিদের ছেলে।  শাজাহানপুর উপজেলার মাঝিড়া ডোমনপুকুর নতুনপাড়া গ্রামে তিনি স্ত্রী-সন্তান সহ বাসা ভাড়া নিয়ে থাকতেন।

স্থানীয়রা জানান, সেনা সদস্য শামীম আহমেদ তার শিশুপুত্রকে নিয়ে মাঝিড়া বন্দরে বাজার করে বাইসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন।  এমপি চেকপোস্টের সামনে মহাসড়কের পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে পার হওয়ার সময় চাঁদনী ট্রাভেলস নামে চট্টগ্রামগামী একটি বাস ওভারটেক করতে গিয়ে বাবা-ছেলেকে চাপা দেয়।  এসময় শিশুপুত্র রেদওয়ান গাড়ির নিচ থেকে অলৌকিকভাবে প্রাণে বেঁচে যায় এবং বাবা শামীম গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে প্রায় ২০-৩০ হাত দুরে চলে যায়।  সাথে সাথে তাকে উদ্ধার করে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমইএইচ) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, লাশ সেনাবাহিনীর কাছে রয়েছে।  দুর্ঘটনাকবলিত বাস, চালক ও সুপারভাইজারকে আটক করা হয়েছে।